মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | TMC: রং মেখে ইউসুফের হয়ে ভোট প্রচারে হুমায়ুন কবীর

Pallabi Ghosh | ২৫ মার্চ ২০২৪ ১২ : ২১Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: সোমবার সকালে আবির মেখে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে ভোট প্রচার করলেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। দোল উৎসব উপলক্ষে আজ শক্তিপুর প্রতাপ সংঘের মাঠে বসন্ত উৎসবের আয়োজন করা হয়েছিল। সেখানে কচিকাঁচা থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষের সাথে আবীর মেখে এবং হোলি খেলে ইউসুফ পাঠানের হয়ে ভোট প্রচার করলেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর। যদিও আজ ভোট প্রচার করার সময় দলীয় পতাকা হাতে নেননি হুমায়ুন।
প্রসঙ্গত সম্প্রতি কলকাতাতে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি, হুমায়ুন কবীরের সাথে আলাদা করে বৈঠক করেন এবং তাঁকে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে ভোটের প্রচারে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন। এরপর থেকেই মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ইউসুফের হয়ে প্রচার করছেন হুমায়ুন।
আজ নিজের বাড়ির কাছে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে ভোট প্রচার করতে নেমে হুমায়ুন বলেন, "আমাদের দলনেত্রী মমতা ব্যানার্জি বলেন "রাজনীতি যার যার, উৎসব সবার"। আমি নিজেও বহু বছর ধরে দোল এবং বসন্ত উৎসবে অংশগ্রহণ করি। যেহেতু এবছর লোকসভা ভোট এবং আমাদের দলনেত্রী মমতা ব্যানার্জি এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি দলের প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে আলাদা করে প্রচারে নির্দেশ দিয়েছেন তাই আজ দোল উৎসবের দিন আমি সাধারণ মানুষের মধ্যে মিশে ইউসুফ পাঠানোর হয়ে ভোট প্রচার সারলাম।"
তিনি বলেন, "প্রতাপ সংঘের মাঠে আজ কয়েক হাজার বিভিন্ন সম্প্রদায়ের মানুষ বসন্ত উৎসব ও দোল উৎসবে অংশগ্রহণ করার জন্য জড়ো হয়েছিলেন। যারা ইতিমধ্যে ভোট দেওয়ার উপযুক্ত হয়েছেন তাদের সকলকে আমি ইউসুফ পাঠানের পক্ষে ভোট দেওয়ার আবেদন করলাম।"
হুমায়ুন বলেন, "শক্তিপুর এলাকার উন্নয়নের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিভিন্ন প্রকল্প ঘোষণা করেছেন। এর পাশাপাশি এখানকার সাধারণ মানুষেরা রাজ্য সরকারের উন্নয়নমুখী প্রকল্পগুলোর সুবিধা পাচ্ছেন। এখানকার বাসিন্দারা ইউসুফ পাঠানকে তৃণমূল কংগ্রেস দলের প্রার্থী হিসেবে পেয়ে খুব খুশি। আমার নিজের বিধানসভা এলাকা ভরতপুর ছাড়াও আমার বাড়ির শক্তিপুর এলাকাতেও ইউসুফ পাঠানকে বহরমপুর লোকসভা কেন্দ্রের মধ্যে সবথেকে বেশি "লিড" দেব।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24